ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

ফরিদপুরের ভাঙ্গায় বাস উল্টে নিহত ৩

ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বাবনাতলা নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় ইমরান পরিবহন নামের বাসটি রাস্তার ওপরে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত ও কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়। হাসপাতালে নেয়ার পথে মারা যায় আরও একজন।


শুক্রবার (৮ মার্চ) ভোররাতের দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভাঙ্গা হাইওয়ে থানার এএসআই আবু সাঈদ। খবর পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মী ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে।


নিহতরা হলেন, পাবনা জেলার সাথিয়া উপজেলার পানদুড়িয়া গ্রামের মৃত ইদ্রিস মিয়ার পুত্র শফিকুল ইসলাম সুরুজ (৪৫), বরিশাল উজিরপুরের হানুয়া গ্রামের হানিফ হোসেনের পুত্র ইকবাল হোসেন (৩৬) ও গোপালগঞ্জের গোশেরচরের বিল্লাল ফকিরের পুত্র তরিকুল ইসলাম (২৭)।


ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আবু জাফর জানান, বরিশাল থেকে ছেড়ে আসা ইমরান ট্রাভেলস নামের গাড়িটি ঢাকার দিকে যাচ্ছিল। রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে বাসটি দুমড়ে মুচড়ে যায়। আহতদেরকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নেয়া হয়েছে।


আহত এক যাত্রী জানায়, মনে হয় এই গাড়ির ড্রাইভার ঘুমিয়ে পড়েছিল। যে কারণে হঠাৎ বাউলি দিয়ে রাস্তার ওপর উল্টে যায় বাসটি। এতে গাড়ির অধিকাংশ যাত্রী আহত হয় এবং ঘটনাস্থলে নিহত হয় ২ জন।

ads

Our Facebook Page